1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চেন্নাইয়ের বিপক্ষে হেসে খেলে জয় পেলো হায়দ্রাবাদ

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::চলতি আসরের শুরুটা ভালো হয়নি সানরাইজার্স হায়দ্রাবাদের। তিন ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে তারা। যেখানে মুম্বাইয়ের বিপক্ষে সর্বোচ্চ রানের ইতিহা্স গড়ে হায়দ্রাবাদ। নিজেদের চতুর্থ ম্যাচে চেন্নাইকে ছয় উইকেটে হারিয়ে জয়ে ফিরেছে প্যাট কামিন্সের দল।

শুক্রবার (৫ এপ্রিল) টস হেরে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদকে ১৬৬ রানের লক্ষ্য দেয় চেন্নাই। জবাব দিতে নেমে ১১ বল এবং ছয় উইকেট হাতে থাকতেই জয় তুলে নেয় হায়দ্রাবাদ। চলতি আসরের এটি তাদের দ্বিতীয় জয়। অন্যদিকে টানা দুই ম্যাচে হারের তিতো স্বাদ পেয়েছে চেন্নাই।

চ্যালেঞ্জিং লক্ষ্য তাড়া করতে নেমে দুর্দান্ত শুরু করে হায়দ্রাবাদের দুই ওপেনার অভিষেক শর্মা এবং ইমপ্যাক্ট ক্রিকেটার হিসেবে ব্যাট করতে নামা ট্রাভিস হেড। দুজনের ব্যাটে ভর করে তিন ওভারের আগেই ৪৬ রান তোলে হায়দ্রাবাদ।

১২ বলে ৩৭ রানের মারকুটে ইনিংস খেলে সাজঘরে ফেরেন অভিষেক। ফিফটি তুলতে পারেননি হেডও। ২৪ বলে ৩১ রান করে থিকশানাকে উড়িয়ে মারতে বাউন্ডারি লাইনে ধরা পড়েন এই অজি ব্যাটার।

হেডের আউটের পর শাহবাজকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন এইডেন মারক্রাম। ৩৫ বলে ফিফটি তুলে নেন এই প্রোটিয়া ব্যাটার। পরের বলেই লেগ বিফোরের ফাঁদে পড়েন তিনি। এরপর ব্যাট চালাতে থাকেন শাহবাজ। তবে ইনিংস বড় করতে পারেননি এই বাঁহাতি ব্যাটার। ১৯ বলে ১৮ রান করেন তিনি।

শেষ পর্যন্ত হেইনরিচ ক্লাসেনের ১০ বলে ১১ রান এবং নিতিশ কুমার রেড্ডির ৮ বলে ১৪ রানে ভর করে ১১ বল এবং ছয় উইকেট হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় হায়দ্রাবাদ।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু করে চেন্নাই সুপার কিংসের দুই ওপেনার রাচিন রবীন্দ্র এবং রুতুরাজ গাইকোয়াড়। তবে ইনিংস বড় করতে পারেননি দুইজনের কেউই। ৯ বলে ১২ রান করে রাচিন আউট হলেও ২১ বলে ২৬ রান করে তার দেখানো পথে হাঁটেন চেন্নাই দলপতি।

চতুর্থ উইকেটে রাহানেকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন শিভাম ডুবে। দুজনের ব্যাটে ভর করে এগিয়ে যেতে থাকে চেন্নাই। পাঁচ রানের আক্ষেপ নিয়ে আউট হন ডুবে। ২৪ বলে ৪৫ রান করেন এই বাঁহাতি ব্যাটার।

এরপর ৩০ বলে ৩৫ রান করে সাজঘরে ফেরেন রাহানে। ২০তম ওভারে তৃতীয় বলে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারি লাইনে ধরা পড়েন ড্যারিল মিচেল। শেষ পর্যন্ত জাদেজার ২৩ বলের অপরাজিত ৩১ রানে ভর করে ১৬৫ রানের লড়াকু পুঁজি পায় চেন্নাই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..